12% Club BharatPe Review: 12% Club কী । কিভাবে এখন থেকে প্রতিদিন টাকা ইনকাম করতে পারবেন

আমাদের সকলের কোনো না কোনো ব্যাঙ্কে একাউন্ট আছে। আমার ওই ব্যাঙ্ক এ টাকা জমা রাখি কেউ নিজের টাকাকে সুরক্ষিত রেখে তার উপর থেকে interest নেওয়ার জন্য।অনেকে আবার অত্যধিক interest পাওয়ার জন্য টাকাকে FD (ফিক্স ডিপোসিড) করে। আমরা যে ব্যাংকে টাকা রাখিনা কেনো ওই ব্যাঙ্ক আমাদের টাকা উপর একটি নিদিষ্ট পরিমান (2%-4%) interest দিয়ে থাকে। FD এর উপর এই interest (6-8%) হয়ে থাকে। আপনি যদি আপনার টাকাকে FD করেন তাহলে একটি নিদির্ষ্ট সময়ের পরে ওই টাকা withdraw করতে পারবেন, কিন্তু আজ আমি আপনাকে এমন একটি Company বা ব্যাঙ্কের সঙ্গে সাক্ষাৎ করবো যেখানে আপনি যদি টাকা জমা করেন তাহলে আপনার জমা রাখা টাকার উপর 12% Interest পাবেন। এই 12% interest আপনি প্রতিদিন পাবেন। এই কোম্পানির নাম হলো “12% Club”।

এই 12% Club হলো BharatPe পরিচালিত একটি নতুন ব্যাঙ্কিং সার্ভিস। আমার অনেকে Bharat Pe সম্পর্কে জানি। যারা এখনো BharatPe সম্পর্কে জানে না তাদেরকে বলি- BharatPe হলো ইন্ডিয়ার একটি বিরাট বড় Marchant (Business) account, যার মাধ্যমে দোকানদার সরাসরি অনলাইনের মাধ্যমে payment recived করতে পারে। অনেকটা Paytm, PhonePe marchant এর মতো কিন্তু সামান্য কিছু ভিন্নতা রয়েছে।

কীভাবে 12% Club Use করবেন:

12% Club App ব্যবহার করা খুবই সহজ। এই app এর মধ্যে বেশি কিছু কঠিন interface নেয়, একদম simple . 12% Club use করার জন্য সবার প্রথমে আপনাকে Registion করতে হবে। Registion করার সময় লক্ষ রাখবেন যে মোবাইল নম্বর দিয়ে SingIn করছেন ওই নম্বরটি যেনো আপনার ব্যাংকের account এর সঙ্গে লিঙ্ক থাকে।

আপনি যখন 12% Club টাকা ইনভেস্ট করে interest Earn করতে চাইবেন তখন আপনাকে আপনার নিজস্ব AADHAR Card details সহ একটি selfi click করে KYC Complete করতে হবে. তার পরে আপনাকে আপনার Bank account link করতে হবে, কারণ আপনি যখন টাকা Withdraw করবেন তখন সেই টাকা আপনার Bank account এ deposit হয়ে যাবে।

12% Club -এ আপনি minimum 1,000 টাকা maximum 10,00000 পর্যন্ত invest করতে পারবেন। এই টাকা সরাসরি UPI, Netbanking, Debit card এর মাধ্যমে 12% Club জমা (add) করা যায়। আপনি যে পরিমান টাকা এখানে invest করবেন তার 12% interest daily আপনার account এ recived হবে। আপনি যখন খুশি টাকা Withdraw করে নিতে পারেন। Minimum 1 টাকা maximum 1,00000 টাকা পর্যন্ত Withdraw করতে পারেন। Withdraw করা জন্য কোনো প্রকারের Charge (0) দিতে হয় না।

12% Club RBI approved P2P Company তাই আপনি এখানে 12% interest এর বিনিময়ে Loan পেতে পারেন। এখন থেকে সবাই loan পায় না, যাদের Cradit স্কোর ভালো থাকে শুধু তারাই Loan পেতে পারেন।

বর্তমানে আমি এখানে invest শুরু করে দিয়েছি , দেরি না করে আপনিও 12% Club সঙ্গে যুক্ত হয়ে যান আর ইনকাম শুরু করেদিন।

Install 12% Club App: https://twelveclub.onelink.me/2Cmd/7f29aedb

আমার শেষ কথা; বর্তমান এই digital যুগে হাত পা গুটিয়ে বেকার বসে না থেকে শুরু করে দিন investment. যারা investment করতে ভয় পায় তাদের জন্য বলছি – “জীবনে কিছু পেতে হলে কিছু দিতে হয়”. 12% Club সমন্ধে আর্টিকেলটি কেমন লাগলো অবশ্যই comment করে জানাবেন। যদি বুঝেতে কোনো রকমের সমস্যা হয় তাহলে Comment করে জানাবেন। ধন্যবাদ সম্পর্ণ আর্টিকেলটি পড়ার জন্য, যদি পারেন তাহলে অবশ্যই আপনার বন্ধু-বান্ধব, প্রিয়জনদের সঙ্গে শেয়ার করবেন।

Leave a Comment