Best crypto Trading platform India|ক্রিপ্টো মার্কেটে প্রবেশ করার সবথেকে সুবিধা জনক App কোনটি?

2021 সাল থেকে যখন বিটকয়েন এর মূল্য 29 লক্ষ পার করলো তখন থেকে ক্রিপ্টো কারেন্সীর মার্কেটে হঠাৎ করে একটি Boom (আমূল পরিবর্তন) ঘটেছে । ফলে তখন থেকে বহু মানুষ ক্রিপ্টো কারেন্সীতে ইনভেস্ট শুরে করে, হয়তো আপনিও ক্রিপ্টো কারেন্সীর উপর ইনভেস্ট শুরু করেছেন। বর্তমানে মার্কেটে অনেক রকমের Crypto Trading/ Crypto Exchange Plartform (App) রয়েছে কিন্তু কোন Crypto Trading plartform (App) আপনার জন্য ভালো হবে সেটা আপনার অবশ্যই জানা দরকার কারণ ভালো প্লার্টফর্মে অনেক বেশি সুবিধা পাবেন যার ফলে আপনার ক্রিপ্টো ট্রেডিং আরও বেশি সহজ হয়ে যাবে এবং আপনি সব সময় profit অর্জন করতে থাকবেন। তাই আজকের এই আর্টিকেলের মাধ্যমে Best crypto Trading Platform India সম্পর্কে জানবো। তাই আপনি যদি একজন Crypto Trader হন বা হতে চান তাহলে এই আর্টিকেলটি শেষ পর্যন্ত পড়তে থাকুন। আমি 100% গেরেন্টি দিচ্ছি আপনার দারুন উপকারে লাগবে।

Best crypto Trading platform India

কোন কাজ করতে গেলে সবার প্রথমে একটি প্লার্টফর্মের অবশ্যই প্রয়োজন হয় সেটা offline হোকবা Online, Plartform is Must এবং ওই প্লার্টফর্মটি যদি আমাদের অর্ধেক কাজ (চিন্তা দূর) করে দেয় তাহলে তো সোনায় সোনায় সোহাগা। যেহেতু আমার Crypto Currency উপর treding (invest) করতে চলেছি তাই আমারদের কাছে একটি Crypto trading plartform থাকা আবশ্যিক। তাই আমি আপনাকে এমন একটি সহজ সরল এবং user frindely App (plartform) Recoment করতে যাচ্ছি সেটার নাম হলো – CoinSwich Kuber .

CoinSwitch Kuber

CoinSwitch Kuber হলো ইন্ডিয়ার Bigest Crypto tading plartform. এই প্লার্টফর্মের সঙ্গে যুক্ত রয়েছে 1.4 কোটি ইন্ডিয়ান trader.বর্তমানে এটি একটি লিগ্যাল ক্রিপ্টো ট্রেডিং app. CoinSwich এর মাধ্যমে আপনি মাত্র 100 টাকা দিয়ে ইনভেস্টমেন্ট/ট্রেডিং শুরু করতে পারেন। বর্তমানে Crypto currency তে ইনভেস্ট করার জন্য প্রতিটা প্লার্টফর্মে KYC অবশ্যই complete করতে হচ্ছে তাই এখানেও আপনাকে Aadhar card এবং Pan Card দিয়ে KYC করতে হবে। মাত্র 5 মিনিটে আপনার KYC সম্পন্ন হয়ে যাবে। Withdraw super fast মাত্র এক মিনিটে আপনার টাকা ব্যাঙ্কে।

CoinSwich Best কেন?

আমি আমি বহু দিন আগে (প্রায় দেড় বছর) থেকে CoinSwich Plartform ব্যবহার করে ট্রেডিং করছি। এর পরেও আমি CoinDcx, আরও অন্যান্য প্লার্টফর্ম এ গিয়েছি কিন্তু CoinSwich যাবে মতো সহজ-সরল, Advance সুবিধা উপভোগ করতে পারিনি তাই পুনরায় এখানে ফায়ার আস্তে হয়েছে।

কোন কোন কারণে আমি CoinSwich কে অন্যদের তুলনায় বেস্ট বলি তা নিম্নে দেওয়া হলো –

  1. Simple Interface: এতই সহজ interface একটা 10 বছরের বাচ্চাও app টি চালাতে পারবে। কোথাও কোনো রকম জটিলতা নেই। সব কিছুই জলের মতো সহজ।
  2. Minimum Investment: CoinSwich এর মাধ্যমে আপনি Minimum 100 টাকা দিয়ে ইনভেস্ট শুরু করতে পারেন। কিন্তু আপনি যদি অন্যান্য প্লার্টফর্ম এর যান তাহলে আপনাকে CoinSwich এর থেকে অনেক গুন বেশি মিনিমাম ইনভেস্ট করতে হবে। প্রথম দিন যখন আমি এটি Use করি তখন 100 টাকা দিয়ে Investment শুরু করি। এখন আমার ইনভেস্টমেন্ট 35,000 পৌঁছে গেছে।
  3. Fast Withdraw: আপনি যখন চাইবেন তখন আপনার CoinSwich Wallet এর টাকা ব্যাঙ্কে পেয়ে যাবেন।
  4. Price Alert: Price alert হলো এমন একটি গুরুত্বপূণ বিষয় যেটা ছাড়া Crypto Trading just কিল্পনা করার যায় না। আপনি কোন দামে কোন coin কিনবেন এবং কোন দামে কোন coin বিক্রি করবেন সেটা সবসময় app খুলে check করা একটু বিরিক্ত কাজ এই একটি আপনি Price Alert এর মাধ্যমে করতে পারেন। যেমনঃ ধরুন, এখন Bitcoin এর দাম চলছে 25,00000 ,আপনি ভাবছে যখন 24,00000 দাম হবে তখন আপনি Bitcoin কিনবো এক্ষেত্রে আপনি 24,00000 তে Price Alert করে দিবেন ফলে যখন 24,00000 হবে তখন আপনার মোবাইল ফোন Notification এর মাধ্যমে জানিয়ে দেওয়া হবে তখন আপনি নিজের ইচ্ছা মতো Qunatity Buy করতে পারবেন। ঠিক একটি ভাবে একটি নিদিষ্ট দামে Coin Sell করতে পারবেন।
  5. Limit Order & Limit Sell: এটা হলো CoinSwich এর জনপ্রিয় ফিচার। যার জন্য আমি CoinSwich ছাড়া অন্য কারোর কথা ভাবতে পারি না। Limit Order & Limit Sell হলো Price Alert এর Upgrade & Automatic system. Limit Order এর মাধ্যমে আপনি নিজের ইচ্ছা মতো দামে Order set করে দিতে পারেন। যখন ওই coin আর দাম আপনার Limit Order এর সঙ্গে এক হয়ে যাবে তখন অপার Order Successfull হয়ে যাবে ফলে আপনার ওই নিদিষ্ট Coin আপনার Portfolio তে দেখাবে। ঠিক একই ভাবে আপনি Limit Sell ব্যবহার করে ওই coin নিদিষ্ট Profit রেখে Sell করতে পারেন। ফলে আপনাকে বারে বারে CoinSwich app খুলতে হবে না সবকিছু Autometic হবে আপন বসে-বসে ঘুমিয়ে-ঘুমিয়ে profit নিবেন।

শুধু সমস্যা অন্যান্য প্লার্টফর্মের তুলনায় Buying & Selling চার্জটা সামান্য একটু বেশি।

আপনি যদি অন্য প্লার্টফর্মে ট্রেডিং করেন তাহলে, আমি আপনাকে বলবো একবার CoinSwich ব্যবহার করতে। যদি ভালো লাগে তাহলে আবার ফিরে যেতে পারেন। আমি 1000% নিশ্চিত আপনি CoinSwich এ থেকে যাবেন। আর যদি প্রথম বার ট্রেডিং যাত্রা শুরু করেন তাহলে CoinSwich আপনার জন্য সেরা।

নীচে দেওয়া লিঙ্কে click করে ডাইরেক্ট CoinSwich App এ Account বানাতে পাবেন

CoinSwich App Link: https://coinswitch.co/in/refer?tag=nQaY

আমার শেষ কথা:

আজকের এই আর্টিকেলের মাধ্যমে আমার Best crypto Trading platform India ( CoinSwich Kuber) সম্পর্কে জানলাম। আপনি যদি আপনার profitable Crypto trading যাত্রা শুরু করতে চান তাহলে Recomment Plartform হলো CoinSwich . যদি এই আর্টিকেলটি ভালো লাগে তাহলে অবশ্যই আপনার প্রিয়জনদের সঙ্গে শেয়ার করবেন। আপনার ক্রিপ্টো যাত্রা শুভ হোক।

Leave a Comment