Best refer and earn apps in india 2022-One Code। এমন কোন app রয়েছে যেখান থেকে Refer করে আনলিমিটেড টাকা ইনকাম করতে পারবেন

টাকা এমন একটি জিনিস যেটা ছাড়া কোনো মানুষ এক পাও এগোতে পারে না। টাকার বিনিময়ে সুন্দর lifestyle injoy করা যায়। এই টাকা যার কাছে আছে তার মূল্য (value) আছে সমাজ, পরিবার,আত্মীয় পরিজন, বন্ধু বান্ধবের কাছে , যার কাছে টাকা নেই তার কোনো মূল্য নেই। টাকা যদি আপনার কাছে থাকে তাহলে সবাই আপনাকে ভালোবাসবে চিনবে অর্থাৎ টাকা থাকলে সমাজে খ্যাতি পাবেন। তাই সুন্দর lifestyle উপভোগ করার জন্য টাকা ইনকাম করা খুবই গুরুত্বপূণ।

তাই আজকের এই article আমি টাকা ইনকাম করার একটি সহজ সরল রাস্তা দেখাবো। আমরা ছোট বেলা থেকে দেখে আসছি টাকা ইনকাম করতে হলে শারীরিক পরিশ্রম করতে হয়, তবে টাকা ইনকাম করা যায় কিন্তু বর্তমান এই ইন্টারনেটের যুগে শারীরিক নয়, স্মার্টওয়ার্ক এর মাধ্যমে হাজার হাজার টাকা ইনকাম করার যায়। এই স্মার্টওয়ার্ক-কে কাজে লাগিয়ে আপনার আমার মতো বহু সাধারণ মানুষ ইনকাম করছে। Smart work এর মধ্যে অনেক কাজ রয়েছে তার মধ্যে আজ আমি শুধু Refer and earning সমন্ধে আলোচনা করবো।

What is Refer and earn?

refer and earn program হলো এমন একটি প্রোগ্রাম যার মাধ্যমে কোনো ব্যাক্তি, কোনো কোম্পানির app (service) এ join করিয়ে দেয় তার বিনিময়ে কোম্পনির কাছে থেকে commission পাওয়াকে বোঝায়। ধরুন আপনি একটি mobile দোকানে কাজ করছেন , দোকানটিতে খুব বেশি কাস্টমার আসছে না তাই দোকানি চাইছে তার দোকানে বেশি কাস্টমার আসুক ফলে তার দোকানের বিক্রি বাড়বে পাশাপাশি তার ইনকামও বাড়বে। তাই দোকানি আপনাকে বলো “তুই যত গুলি কাস্টমার আনতে পারবি তোকে কাস্টমার পিছু 200 টাকা দেবো”। এটাই হচ্ছে refer and earn program. আপনি এই refer and earn সিস্টেমকে কাজে লাগিয়ে মাসিক অনেক টাকা ইনকাম করতে পারবেন। যত বেশি লোক আপনি কোম্পানির app (service)-এ join করতে পারবেন আপনি ততো বেশি ইনকাম করতে পারবেন।

তাই refer and earn এর মাধ্যমে ইনকাম করার জন্য সবার প্রথমে আপনাকে একটি refer and earn program এ join হতে হবে তবে আপনি সেখান থেকে refer করে ইনকাম করতে পারবেন। আমাদের ইন্ডিয়াতে অনেক কোম্পানি রয়েছে তারা শুরু দিকে refer and earn প্রোগ্রামের মাধ্যমে customer কে নিজেদের under এ নিয়ে আসে তাদের services ব্যবহার করার জন্য। তারা এই refer and earn program গুলি তাদের নিজের app এ চালায়। কিন্তু এমন কোনো কোম্পানি বা app রয়েছে যেখানে এক সঙ্গে বহু কোম্পানির refer and earn program sell করে ইনকাম করা যায়? অবশ্যই এমন কোম্পানি ইন্ডিয়াতে রয়েছে যেখানে আপনি, আমি সবাই join করে বহু কোম্পানির refer and earn sell করে বহু টাকা ইনকাম করতে পারি প্রতিদিন। এমনি একটি কোম্পানি হলো “One Code“.

One Code refer and earn কী এবং কিভাবে এটি ব্যবহার করবেন?

যারা শুধু refer and earn এর মাধ্যমে ইনকাম করতে চায় তাদের জন্য এই One Code বেস্ট। One Code হলো একটি Digital refer and earn program . এই One Code এর মধ্যে বহু কোম্পানির refer and earn প্রোগ্রাম রয়েছে। ওই সকল কোম্পানির refer link শেয়ার করে লোক join করতে পারলে তার বিনিময়ে অনেক টাকা commission income করা যায়।

One Code এর মাধ্যমে ইনকাম করার জন্য সবার প্রথমে আপনাকে One Code এ account বানাতে হবে। One Code app install করার জন্য Click করুন। one code install করার পরে phone নম্বর দিয়ে account বানিয়ে একটি KYC করে নিবেন তার পরে আপনি one code থেকে income করার জন্য প্রস্তুতু। One code এর মধ্যে অনেক catagori refer program রয়েছে যে গুলি refer করে মোটা টাকা ইনকাম করতে পারবেন। যেমন কিছু Refer and earn program হলো- Bank Accounts open, Demat Account, Credit/PayLater/EMI Card, Wallet & Payments apps, Investment, Payments Gateway ইত্যাদি।

Refer and earn one code app

ধরুন কেউ digital bank একাউন্ট খুলতে চাইছে বা কেউ stock market এ প্রবেশ করার জন্য Demat একাউন্ট খুলতে চাইছে তখন তাকে আপনার refer link শেয়ার করবেন এবং আপনার link দ্বারা ওই ব্যাক্তির একাউন্ট খোলা হয়ে যাবে তখন আপনার One Code account এ মোটা টাকার commission recived হয়ে যাবে।

আপনি যখন কোনো কোম্পানির একাউন্ট refer করতে যাবেন তখন আপনাকে Short training দেওয়া হবে video and quiz এর মাধ্যমে এবং আপনাকে কিভাবে refer করতে হবে সম্পর্ণ process শেখানো হবে। তার পরে আপনাকে Refer link দেওয়া (provaid) করা হবে।

One Code Payments:

আপনি যতগুলি refer করবেন এবং তার ফলে আপনার যে earning হবে One Code App এর Profile এ গিয়ে ‘My Earnings’ ক্লিক করবেন তাহলে আপনার সব earning দেখাবে। আপনি যে ইনকাম করবেন সে টাকা Paytm বা Bank account এ payments নিতে পারবেন।

আমার শেষ কথা; আশাকরছি করছি আজকের এই আর্টিকেলের মাধ্যমে Online Refer and earn মাধ্যমে One Code app এর মাধ্যমে কিভাবে ইনকাম করা যায় এই বিষয়টি clear করতে পেরেছি। One Code সমন্ধে কোনো রকম সমস্যা থাকলে বা পরবর্তীতে কোন বিষয়ে জানতে চান অবশ্যই কমেন্ট করে জানাবেন। যদি এই আর্টিকেলটি ভালো লাগে তাহলে অবশ্যই আপনার প্রিয়জনদের সঙ্গে share করবেন যাতে তারাও One code refer and earning সমন্ধে জানতে পারে।

Leave a Comment