Earn Money Online Without Investment-300 par refer|বেকার ভাই-বোনদের ইনকাম করার সুবর্ণ সুযোগ 

টাকার আমরা সকলে ইনকাম (Earn money) করতে করতে চাই কিন্তু আমার সঠিক রাস্তা অবলম্বন না করে ভুল-ভাল রাস্তা অবলম্বন করে ফেলি, তাই কখনো আমরা টাকা ইনকাম করতে পারি না। তাই আপনি যদি অনলাইন ইনকাম করতে চান তাহলে আপনাকে সবার প্রথমে একটি সঠিক প্লার্টফর্ম (Plartform) নিবার্চন (Select) করতে হবে তবেই আপনি সেখানে কাজ করলে ইনকাম করতে পারবেন। তাই আজ আমি আপনাকে এমন একটি plartform সম্পর্কে জানাতে চলেছি যেখানে আপনি অনলাইনে (Earn Money Online Without Investment), part time কাজ করে মাসে ভালো পরিমান টাকা ইনকাম করতে পারবেন কোনো রকম investment ছাড়াই।

Earn Money Online Without Investment

আপনি যদি Students, বেকার যুবক-যুবতী, House wife, Self employment হয়ে থাকেন তাহলে আপনার দারুন সুখবর। এই আর্টিকেলটি পড়ার পর থেকে আপনি part time কাজ করে অনেক টাকা ইনকাম করতে পারেন। আপনি বেশি ইনকাম করতে চান তাহলে আপনি নিজস্ব একটি টিম বানিয়ে কাজ করতে পারেন, তাহলে আপনি অনেক-অনেক টাকা ইনকাম করতে পারেন। Earn Money Online Without Investment এর সুযোগটি দিচ্ছে GroMo প্লার্টফর্ম (Plartform). GroMo কে ব্যবহার করে আপনার আমার মতো বহু লোক মাসে 15,000-20,000 টাকা ইনকাম করছে।

20,000 earn par manth with GroMo

GroMo App Review

GroMo হলো এমন একটি Financial Plartform, যেখানে আপনি সমস্ত রকমের Financial কোম্পানির Referral program এক সঙ্গে পেয়ে যাবেন। আপনার ইচ্ছা মতো যেকোনো কোম্পনির Referral program sell করতে পারল আপনি তার উপর High Commission পেয়ে যাবেন। আপনি যে Commission পাবেন ওই টাকা সরাসরি আপনার ব্যাঙ্কে transfer করতে পারবেন।

GroMo সঙ্গে পার্টনারশিপ (PartnarShip) রয়েছে বিভিন্ন রকমের Digital Saving Account Comapny, Demat A/C Company, Credit Card Company, PayLater Company সঙ্গে। ভবিষতে আর Financial কোম্পানির সঙ্গে partnership হতে চলেছে।

GroMo Commission Chat:

Sector Name of ComapnyPar sell Commission
Degital Saving Account NiyoX Small Finance BankRs-300
Degital Saving Account Kotak 811 BankRs-275
Degital Saving Account Jupiter BankRs-300
Degital Saving AccountAU Small Finance BankRs-325
Degital Saving AccountAxis BankRs-550
Degital Saving AccountInduslnd BankRs-200
Demat AccountAngelOneRs-700
Demat AccountICICI Direct MoneyRs-400
Demat AccountPaytm MoneyRs-300
Demat AccountAxix Direct MoneyRs-400
Demat Account5paisaRs-125
Demat AccountUpstoxRs-500
Credit CardAxis Credit CardRs-300
Credit CardICICI Credit CardRs-500
Credit CardInduslnd Credit CardRs-1500
PayLaterFreecharge PaylaterRs-400
PayLaterFreoPayRs-150
PayLaterZest MoneyRs-250
GroMo Commission Chat

আমি চাটে যতগুলি কোম্পানি সম্পর্কে বলাম ওগুলি সবসময় GroMo App এর মধ্যে থাকবে এবং সব সময় একই commission দেবে এটা কখনো নির্দিষ্ট নয়। যে কোনো সময় commission কম-বেশি হয়ে থাকে।

কীভাবে আমার GroMo থেকে ইনকাম করবো

GroMo থেকে ইনকাম করার জন্য সবার প্রথমে আপনার কাছে একটি GroMo Account অবশ্যই থাকতে হবে, তবেই তো আপনি ইনকাম করতে পারবেন। নীচে GroMo লিঙ্ক দিয়েদেবো account বানিয়ে নিবেন। যখন আপনার GroMo একাউন্ট বানাও হয়ে যাবে তখন থেকে আপনি কাজ শুরু করতে পারবেন।

  • আপনার পরিবার-পরিজন, বন্ধু বান্ধবের কেউ যদি Digital Saving account/ Deamt Account খুলতে চাই তাহলে আপনি আপনার GroMo account এ গিয়ে আপনার পছন্দের যেকোনো একটি app এর Referral লিঙ্ক বের করে নিয়ে আপনার বন্ধু/পরিবার-পরিজনের ফোন শেয়ার করে দিবেন তারপরে ওই লিঙ্কে ক্লিক করে ওই app টি Open করে দিবেন। তাহলে কিছু দিন পরে আপনার GroMo Account Commission Credit হয়ে যাবে।
  • আপনি কাছে যদি Fan/Follower থাকে তাহলে আপনি যেকোনো Finance product Social Media তে শেয়ার করে Sell করতে পারবেন। তাহলে আপনি খুব কম সময়ে অনেক টাকা commission ইনকাম করতে পারবেন।
  • এছাড়াও আপনি আপনার GroMo app এর Referral Link মাধ্যমে অন্যদের Join করিয়ে, তাদের কাছে থেকে তাদের ইনকামের ৫% Commission ইনকাম করতে পারেন।আপনি যদি একটি বড়ো Network বানিয়ে ফেলতে পারেন তাহলে বসে বসে ইনকাম করতে পারবেন।

GroMo App Link: https://gromo.page.link/fnuEJByjYnSgyPJR7

Referral code on signup: HC4Z7257

আমার শেষ কথা

আজ আর্টিকেলের মাধ্যমে Earn Money Online Without Investment সম্পর্কে জানলাম। আপনি যদি অপার হাত খরচের টাকা অনলাইন থেকে ইনকাম করতে চান তাহলে GroMo আপনার বেস্ট সুযোগ। এই সুযোগ কখনো হাত ছাড়া করবেন না। আজকের এই আর্টিকেলটি যদি ভালো লাগে হলে যারা অনলাইন ইনকাম করতে চাই তাদে সঙ্গে অবশ্যই শেয়ার করবেন। আর্টিকেলটি শেষ পর্যন্ত পাড়ার জন্য ধন্যবাদ।

Leave a Comment