Free movie download sites | Latest Movies Download site- bangla

এমন কোনো ব্যক্তি নেই যে Movies বা সিনেমা দেখে না। এমন ব্যক্তি খোঁজে পাওয়া খুবই মুশকিল ব্যাপার। আমরা সকলে movies দেখতে পছন্দ করি কেউবা নতুন রিলিজ (released) হওয়া movies আবার কেউ পুরাতন movies। যে কোনো movies হোকনা কেন সিনেমাটি ফ্রীতে দেখাটি হচ্ছে আমারদের মূল লক্ষ। তাই আমরা বিনা খরচে শুধু ইন্টারনেট use করে entertainment হতে চাই।

আমরা সকলে Youtube ব্যবহার করি এবং ওখান থেকে আমরা আমাদের পছন্দের সিনেমা (movies) দেখে থাকি। এই Youtube এমন কিছু কিছু সিনেমা রয়েছে যেগুলো দেখার (watch) জন্য একটি নিদিষ্ট টাকা (amount) pay করে movies টিকে Rent নিতে হয় বা Buy করতে হয়। তবে আমরা orginal সিনেমাটি দেখতে পায়। নয়তো অযথা Thumbnail এ ক্লিক করতে হয়।

Covid-19 এর কারণে বর্তমানে সমস্ত সিনেমা হল (Boxoffice) বন্ধ থাকায় যেসকল Movies লঞ্চ হচ্ছে তা সমস্ত কিছুই release হচ্ছে OTT (Hatstar, Zee5, Amazon prime video, Netfelix) প্ল্যাটফর্ম গুলোতে। তবে এই OTT প্ল্যাটফর্ম গুলো সম্পর্ণ free নয়। যখন আপনি কোনো নতুন বা পুরাতন movies / Webseries দেখার জন্য দেখার জন্য ওই সকল OTT প্ল্যাটফর্ম গুলোতে যাবেন তখন আপনাকে একটি নিদিষ্ট amount pay করে ওই OTT প্ল্যাটফর্ম এর Subscription নিতে হবে তবেই আপনি ওই সকল নতুন release হওয়া সিনেমা (movies) দেখতে পারবেন।

কিন্তু আজ আমি আপনাকে এমন পদ্ধতি শেখাবো (দেখাবো) যেটা অবলম্বন করে আপনি সমস্ত রকমের paid Movies বা Latest release হওয়া movies সম্পর্ণ ফ্রীতে Download করে যখন খুশি দেখতে পারেন এবং ডাউনলোড করা movies টি আপনার বন্ধু বান্ধবের সঙ্গে share করতে পারেন। তাই Latest release হওয়া movies download করার জন্য এই আর্টিকেলটি সম্পর্ণ পড়তে থাকুন তাহলে আপনি শিখে যাবেন কিভাবে Latest Release হওয়া সিনেমা Download করতে হয়।

চলুন আর কথা না বারিয়ে মূল বিষয়ে যাওয়া যাক–

Latest movies download করার জন্য সবার প্রথমে আপনাকে একটি Website এ যেতে হবে। আপনি google movies download site লিখে সার্চ করলে অনকে site পেয়ে যাবেন কিন্তু আমি আপনাকে যে site এর কথা বলবো এটি অন্যান্য site এর থেকে best। এতক্ষন আমি যে site এর সমন্ধে এত কিছু বলছি তার নাম হলো- aflimywap

afilmywap সাইটে আসার পরে নিচে দিকে একটু স্ক্রল করা পরে ‘Search Movie’ তে গিয়ে আপনার পছন্দের movie টি search করবেন। তার পরে আপনাকে পূনরায় গুগলের search page redirect করে দেবে এবং আপনার search page এর উপরে ওই movie এর url দেখাবে ওই url এর click করে আপনি পুনরায় aflimywap site পোঁছে যাবে।

আপনার সুবিধার্থে সম্পর্ণ প্রসেসটি Video আকারে দেখছি-

https://www.youtube.com/watch?v=u1dKTcwjOMY

আপনি যদি উপরের ভিডিওটি সম্পর্ণ follow করেন তাহলে আপনি সহজেই যে কোনো movie download করতে পারবেন।

আমার শেষ কথা: আশা করছি আপনি এবার থেকে নতুন release হওয়া সিনেমা বা যেকোনো paid movies এখন খুব সহজে ডাউনলোড করতে পারবেন। যদি এই আর্টিকেলটি ভালো লাগে তাহলে অবশ্যই আপনার বন্ধু-বান্ধবের সঙ্গে শেয়ার করবেন যাতে তারাও নতুন release হওয়া সমস্ত movie দেখতে পারে সম্পর্ণ ফ্রীতে।

পরবর্তীতে কোনো কোনো বিষয়ে জানতে চান কমেন্ট করে জানাবেন, সম্পর্ণ আর্টিকেলটি পড়ার জন্য ধন্যবাদ।

Leave a Comment