Pay later:Freo pay instant loan 0% interest। আর্থিক অসুবিধা থেকে মুক্তি একমাত্র সমাধান

টাকা (money) এমন একটি বস্তু যেটার প্রয়োজন ছোটো বড়ো সকল ব্যাক্তির হয়ে থাকে, নিজের দৈনন্দিন জীবনের ছোটো-বড়ো সব রকমের চাহিদা পূরণ করার জন্য। কিন্তু এমন কিছু সময় আসে তখন আমাদের সাময়িক দিনের জন্য আর্থিক অনটনের সমুখীন হতে হয়। এই আর্থিক অনটন থেকে উদ্ধার হওয়ার জন্য আমাদের বন্ধু-বান্ধব, আত্মীয় পরিজনদের কাছে থেকে টাকা ধার নিতে হয়। কিন্তু মাঝে মাঝে বন্ধুরা টাকা ধার দিতে একটু নারাজ বোধ করে আবার কখনো টাকা নেই বলে যেকোনো একটি বাহানা দেখিয়ে দেয়, তখন আমরা আমাদের ওই আর্থিক অনটন থেকে উদ্ধার হতে পারি না। কিন্তু আজ থেকে বন্ধু বান্ধবের কাছে টাকা ধার নেওয়ার জন্য পিছু পিছু ঘুরতে হবে না। বিশ্বাস হচ্ছে না তো! আমি কি সব আবলতাবল বলছি, আমাদের আবার কে টাকা ধার দেবে! হ্যাঁ বন্ধুরা আমি বাতাসে কথা বলছি না। আমার কাছে proof রয়েছে তাই এমন কথা আপনাদের বলতে পারছি। আজ আমি এমন একটি Pay later company সম্পর্কে আপনাদের জানাবো যে কোম্পানি আপনাদের 0% সুদে instant upto 6000 টাকা পর্যন্ত loan দেবে।

Freo pay:

এতক্ষন আমার যে Pay later কোম্পানির সম্পর্কে বলছিলাম তার নাম হলো Freo Pay . আমার experience অনুযায়ী একটি ইন্ডিয়ার No-1 Pay later app .Freo pay তে আপনি minimum 500 টাকা এবং maximum 6000 টাকা পর্যন্ত postpaid limit পাবেন। এই limit সাধারণত Credit score অনুযায়ী দেওয়া হয়ে থাকে। আমি 2000 টাকা postpaid limit পেয়েছি। আপনি ভাবছেন যে আমার তো credit score ভালো নয় তাহলে কি আমি Loan পাবো! হ্যাঁ অবশ্যই পাবেন আপনি মিনিমাম 500 টাকা account open করলে পাবেন। আপনি যে postpaid limit পাবেন সেই টাকা যে কোনো মার্চেন্ট (Google pay, Phone pe, Bharat pe, Paytm) QR code payment করে ওই টাকা ব্যবহার করতে পারেন। আপনি যদি ওই টাকা নিজের bank account এ নিতে চান তাহলে আপনার নিজস্ব murchent QR code এ pay করে ওই টাকা আপনার ব্যাঙ্কে একাউন্ট এ নিতে পারেন। আপনার কাছে যদি murchent QR code না থাকে তাহলে যে দোকানে মার্চেন্ট QR কোড রয়েছে তাদেরকে আপনার বিষয়টি বলে pay করবেন তার পরে তাদের কাছে থেকে টাকাটা নিবেন।

Postpaid limit

Freo pay তে account খোলা কোনো কঠিন ব্যাপার নয়। আপনা মোবাইল নাম্বার দিয়ে রেজিস্ট্রেশন করার পরে আপনার কিছু besic details দিবেন তার পরে PAN card, Aadhar card details দিয়ে দিবেন তাহলে আপনার আপনার account Successful ভাবে খুলে যাবে।

Freo Pay app Link: https://freopay.onelink.me/yeJY/f0b20b87

Trams and conditions:

মানুষ business করে অর্থ উপার্জন করার জন্য, তারা যদি অর্থ উপার্জন না করে তাহলে তাদের কোম্পানি চালাবে কি ভাবে। কোম্পানির মধ্যে অনেক কর্মচারী রয়েছে তাদের তো বেতন দিতে হবে। তাই কোম্পানি ব্যবসা করার আগে তাদের business model আগে planing করে। ঠিক তেমনি Freo pay তাদের নিজস্ব ইনকাম করার জন্যগ্রাকদের উপর কিছু Trams and conditions রেখে সেগুলি হলো-

  1. আপনি যে Postpaid limit পাবেন ওই টাকা যদি ব্যবহার করে তাহলে পরের মাসের 1 তারিখের আগে ওই bill শোধ করতে হবে। ধরুন আপনার 1000 টাকা limit আছে, আপনি যদি আজ (19/02/2022) 1000 টাকা ব্যবহার করেন তাহলে আপনাকে মার্চ মাস শুরু হওয়ার আগে ওই bill পরিশোধ করতে হবে। আপনি যদি মার্চ মাসের 5 তারিখে bill pay করেন তাহলে আপনাকে charge নাও দিতে হতে পারে।
  2. আপনি যদি আপনার ওই bill পরিশোধ না করেন তাহলে আপনার বিলের সঙ্গে প্রতিদিন 10 টাকা করে charge+18% GST যুক্ত হবে। এবং ওই চার্জ যখন 250 টাকা হয়ে যাবেন তখন আর কোনো charge বাড়বে না।

আপনার যে bill হবে তা আপনি এক সঙ্গে pay করতে পারেন অথবা আপনি অল্প অল্প করে ওই bill pay করতে পারেন। আপনি আপনার bill বিভিন্ন payment method এর মাধ্যমে pay করতে পারেন। যেমন- Card, UPI, Netbanking, Wallet ইত্যাদি।

আমার শেষ কথা:

আজকের আর্টিকেল আমার এমন একটি Pay later app সম্পর্কে আলোচনা করলাম। যা আপনার সাময়িক আর্থিক অনটনকে এড়াতে অনেক সাহায্য করবে। এবং আপনাকে আর কারো কাছে টাকা ধার করতে হবে না। যখনি টাকার প্রয়োজন হবে তখনি Freo pay কাছে থেকে টাকা ধার নেবেন এবং পরের নতুন মাস শুরু হওয়ার আগে টাকা শোধ করে দিবেন তাহলে আর আপনাকে কোনো charge pay করতে হবে না। যদি এই আর্টিকেলটি ভালো লাগে তাহলে আপনার বন্ধু বান্ধবের সঙ্গে শেয়ার করবেন যাতে তারও Freo pay later সম্পর্কে জানতে পারে। এই বিষয়ে যদি কোনো রকম সমস্যা থাকে তাহলে অবশ্যই comment করে জানবেন। আর্টিকেলটি শেষ পর্যন্ত পড়ার জন্য ধন্যবাদ।

4 thoughts on “Pay later:Freo pay instant loan 0% interest। আর্থিক অসুবিধা থেকে মুক্তি একমাত্র সমাধান”

  1. This is the perfect blog for anybody who wants to find out about this topic. You know a whole lot its almost hard to argue with you (not that I actually would want toÖHaHa). You certainly put a fresh spin on a topic thats been written about for a long time. Excellent stuff, just wonderful!

    Reply

Leave a Comment