Sooryavanshi flim Review in bangla

Flim story: সূর্যবংশী ভারতের সন্ত্রাসবিরোধী স্কোয়াডের প্রধান DCP বীর সূর্যবংশীকে অনুসরণ করেন, কারণ তিনি মুম্বাইকে ইতিহাসের সবচেয়ে ভয়াবহ সন্ত্রাসী হামলা (1993- 2008) থেকে রক্ষা করার চেষ্টা করেন।

Review: Rohit Shetty পরিচালিত সুপার হিট flim হলো সূর্যবংশী। সূর্যবংশী আমাদের মনে করিয়ে দেন যে 1993 সালের ধারাবাহিক বিস্ফোরণের পর থেকে মুম্বাইয়ের Taj Hotel সহ মুম্বাইয়ের বেশ কয়েকটি ল্যান্ডমার্ক অবস্থানে 2008 সালের সন্ত্রাসী হামলার পর থেকে মুম্বাই যে কয়েকটি সন্ত্রাসী হামলার সম্মুখীন হয়েছে তার ঘটনা। মুম্বাই এবং ছত্রপতি শিবাজী মহারাজ টার্মিনাস (CSMT)। চলচ্চিত্রের গল্পটি প্রকাশ করা হয়েছে যে শহরে সবচেয়ে বড় আক্রমণ এখনও ঘটেনি, কারণ লস্করের কিছু স্লিপার সেল সক্রিয় করা হয়েছে এবং এটি পাওয়া গেছে যে ’93 সিরিয়াল আক্রমণ থেকে অবশিষ্ট 600 কিলো RDX এই উদ্দেশ্যে ব্যবহার করা হচ্ছে।

আরেকটি বড় আক্রমণ থেকে শহরকে রক্ষা করার জন্য একটি কঠিন মিশন সহ DCP বীর সূর্যবংশী (অক্ষয় কুমার) প্রবেশ করুন। তিনি তার দায়িত্বের প্রতি এতটাই প্রতিশ্রুতিবদ্ধ যে, এমনকি তার পরিবার, স্ত্রী রিয়া (ক্যাটরিনা কাইফ) এবং পুত্র আরিয়ানকে শক্তিশালী কাজটির জন্য দ্বিতীয় স্থানে রেখেছেন।

হসপিটালে রিয়ার সঙ্গে আমাদের হিরো সূর্যবংশীর সাক্ষাৎ হয়। সূর্যবংশী বন্দুকের গুলি বদ্ধ অবস্থায় হাসপাতালে আসে। রিয়া হলেন ওই হসপিটালে ডাক্তার। রিয়া সূর্যবংশী চিকিৎসা করেন। পরবর্তীরে তাদের মধ্যে প্রেম ভালোবাসা হয়ে যায় এবং দুজনে বিয়ে করে নেই। ধীরে ধীরে তাদের দুজনের সম্পর্কে ফাঁটল দেখা দিতে শুরু করে। একসময় সূর্যবংশী স্বপ্নে ‘টিপ্ টিপ্ বর্ষা’ গানে হট ডান্স করে।

শেষের দিকে মুম্বাই সহ আরো অনেক স্থান পাকিস্থানী সন্ত্রাসরা আক্রমণের সম্পর্ণ প্রস্তুতু করে ফেলে এমন একসময় সূর্যবংশী দুইজন অভাব অনুভূতি করে সিম্বা (রণবীর সিং) ও সিংহাম (অজয় দেব গান) এই দুজনই শেষে দিকে এন্ট্রি করে। তাই এই flim এ একই পর্দায় তিনটি সুপার স্টার কে পাবেন। এবং হিন্দু মুসলিম এর ভালোবাসা দেখা যাবে।

Movie Sooryavanshi
Genre Action, Crime, Thriller
Starcast  Akshay Kumar, Katrina Kaif, Ajay Devgn, Ranveer Singh
DirectorRohit Shetty
Release Date05 Nov 2021
Duration145 min
LanguageHindi

Download Full Movie: Sooryavanshi

Leave a Comment