Watch Movies Online Free। সমস্ত OTT প্লার্টফর্ম এবং সিনেমা হল এখন আপনার হাতের মুঠোয়

সিনেমা (movie) দেখেনা এমন মানুষ খুব কমই খুঁজে পাওয়া যায়। সিনেমা কম বেশি সকলে দেখে থাকে, আবার এমন রয়েছে যারা সিনেমা দেখতে খুবই ভালো বাসে, যখন যে মুভি (movie) রিলিজ সবার প্রথম সিনেমা হল্টে গিয়ে দেখে আসে। কিন্তু সবার সবার পক্ষে হল্টে গিয়ে সিনেমা দেখার সামর্থ বা সময় হয় না। তাই তাদের জন্য আজ আমি এমন একটি সুবিধা নিয়ে এসেছি যে, আজ থেকে আপনার সমস্ত ধরণের OTT প্লার্টফর্ম এবং সিনেমা (movie) হল। যখন চাইবেন যেখানে চাইবেন সম্পর্ণ ফ্রীতে নতুন, পুরাতন সিনেমা দেখতে (watch movies online free) পারবেন।

Watch online movie free sites:

বর্তমানের দুনিয়া ইন্টারনেট নির্ভরযোগ্য হওয়ায়, এখন সমস্ত সিনেমা হল্টে রিলিস হওয়ার পাশাপাশি OTT প্লার্টফর্মে (Netflix, Amazon prime video, Disny plus hostar, Zee৫) রিলিস হচ্ছে। ফলে বহু থার্ড পার্টি লোক এগুলোকে নিজেদের প্লার্টফর্মে আপলোড করছে এবং সম্পর্ণ ফ্রীতে দর্শকদের কাছে পৌঁছে দিচ্ছে।

এখনকার সময়ে মার্কেটে ফ্রীতে সিনেমা দেখার বহু ধরণের প্লার্টফর্ম/সাইটস রয়েছে তাদের মধ্যে আমার নজরে দেখা সবচেয়ে বেস্ট প্লার্টফর্ম হলো PikaShow

Watch online movie free sites pikashow

PikaShow হলো একটি online movies watching free App. PikaShow তে আপনি যেকোনো Movies (বলিউড, হলিউড), Series, LiveTV অনলাইনের মাধ্যমে দেখতে পারেন কিন্তু আপনি ডাউনলোড করে নিজের ফোন সেভ করে রাখতে পারবেন না। কারণ এদের ইনকাম source হলো Advatesment. আপনাকে ads দেখিয়ে এদের ইনকাম হয় তাই ডাউনলোড করার সুবিধা প্রদান করে না। একটি ভালো প্লাস পয়েন্ট হলো যখন video start করার সময় একবারই Ads আসে।

How to install PikaShow:

PikaShow হলো একটি থার্ড পার্টি app তাই আপনি এটাকে Google playstore পাবেন না তাই আপনাকে PikaShow এর official ওয়েবসাইট থেকে apk ডাউনলোড করে ইনস্টল করতে হবে। নীচে PikaShow official ওয়েবসাইটের লিঙ্ক দেওয়া রইলো। আপনি লিঙ্কে ক্লিক করে সাইটে গিয়ে apk ডাউনলোড করে app ইনস্টল করুন। তাহলে এবার থেকে আপনার হাতের মুঠোয় থাকবে সমস্ত OTT প্লার্টফর্ম এবং সিনেমা হল্ট।

Download PikaShow: Click hare

Note: যদি PikaShow এর offical সাইট খুলতে প্রবলেম করে তাহলে আপনার ফোন VPN connect করবেন। তাহলে আপনি সাইটে প্রবেশ করতে পারবেন।

আমার শেষ কথা:

আজকের এই আর্টিকেলের মাধ্যমে আমরা জানলাম যে কীভাবে সব রকমের movies/series সিনেমা হল্টকে/OTT প্লার্টফর্মকে টাকা না দিয়ে বাড়িতে বসে দেখা যায়। যদি এই আর্টিকেলের মাধ্যমে নতুন কিছু জানতে পারেন তাহলে অবশ্যই কমেন্ট করে জানাবেন, আর আপনার বন্ধুরা যদি এই বিষয় সম্পর্কে না জানে তাহলে অবশ্যই তাদের সঙ্গে শেয়ার করে দেবেন, যাতে তারাও শিখতে পারে। শেষে পর্যন্ত সঙ্গে থাকার জন্য ধন্যবাদ।

Leave a Comment