Shopsy কী । Flipkart এর মাধ্যমে shopping করে ইনকাম করুন

বর্তমান এই ইন্টারনেটের যুগে আমারদের সকলের হাতে ইন্টারনেট কানেকশন রয়েছে। এবং আমরা এই ইন্টারনেটের ভরপুর ব্যবহার করছি। এমনকি আমরা আমাদের প্রয়োজনীয় জিনিস কেনার জন্য বহু E-commerce সাইট থেকে শপিং করছি। আমরা সকলে অনলাইনে শপিং করে থাকি কেউবা করে Flipkart থেকে আবার কেউবা করে Amazon থেকে।

কিন্তু আজ আমি আপনাকে এমন একটি শপিং পদ্ধতি সম্পর্কে জানাবো (শেখাবো), যেখান থেকে আপনি নিজে এবং অন্যকে ফ্লিপকার্ট (Flipkart) থেকে শপিং করিয়ে ইনকাম করতে পারবেন। আপনি কী অবাক হচ্ছেন, এটা কী ভাবে সম্ভব! Flipkart থেকে কিভাবে শপিং করে ইনকাম করা যায়। বর্তমানে এখন সবই সম্ভব। ফ্লিপকার্ট থেকে নিজে এবং অন্যকে (বন্ধু-বান্ধব, পরিজনকে) শপিং করিয়ে মাসে অনেক টাকা (>10k) ইনকাম করতে পারেন। কোনো রূপ (0) ইনভেস্ট ছাড়ায়।

*** কীভাবে নিজে অনলাইন শপিং করে ইনকাম করবো

চলুন এবার আলোচনা করা যাক, কোথা থেকে এবং কিভাবে শপিং করে >10k পর্যন্ত ইনকাম করবেন। তাই আর্টিকেলটি মনযোগ সহকারে সম্পর্ণ পড়ুন তাহলে আপনার কাছে সমস্ত কিছু পরিষ্কার হয়ে যাবে।

Shopsy:

Shopsy হলো flipkart দ্বারা পরিচালিত একটি affiliate প্রোগ্রাম। এই shopsy এর মাধ্যমে ফ্লিপকার্টে গিয়ে নিজে এবং অন্যকে শপিং করিয়ে অনেক টাকা commission ইনকাম করতে পারেন। এই app এর ইন্টারফেস খুবই simple অনেকটা ফ্লিপকার্ট এর coppy .

*** Affiliate marketing কী এবং কিভাবে এর সাহায্যে ইনকাম করা যায় ?

১৪th jun, ২০২১ সে এই Shopsy এর সূচনা হয়। Shopsy এর business মডেল হলো- affiliate marketing এর সাহায্যে Flipkart এর sell বৃদ্ধি করা, অর্থাৎ যে ব্যক্তি Shopsy কে ব্যবহার করে flipkart এর যে কোনো প্রোডাক্টস বিক্রি করবে সেই প্রোডাক্টটির উপর একটি নির্দিষ্ট commission দেওয়া হবে ওই ব্যক্তিকে। তাই shopsy কে use করে আপনি যেকোনো জিনিস sell করিয়ে unlimited টাকা ইনকাম করতে পারেন।

Shopsy মাধ্যমে টাকা ইনকাম করার জন্য সবার প্রথমে আপনাকে Shopsy app install করতে হবে। Google play store থেকে Shopsy app টি install করে নেবেন।

Shopsy কীভাবে ব্যবহার করবেন:

Shopsy এর ইন্টারফেস হুবুহু ফ্লিপকার্ট এর coppy, যারা ফ্লিপকার্ট ব্যবহার করেছে তারা সহজে shopsy এর ইন্টারফেস টি বুঝতে পারবে। Shopsy install করার পরে আপনার যে মোবাইল নম্বরে ফ্লিপকার্ট রয়েছে সেই singup করেবন, তাহলে আপনার flipkart account shopsy এর সঙ্গে কানেক্ট (connect) হয়ে যাবে।

Shopsy থেকে ইনকাম এর process:

Shopsy হলো একটি business app, এখন থেকে আপনি আপনার কাস্টমার বা বন্ধুদের adress এ order place করে, সেই order এর উপর কমিশন ইনকাম করতে পারেন। কিন্তু আপনার কাছে যদি কাস্টমার বা অডিয়েন্স নেই, আপনি চান নিজের অর্ডার থেকে ইনকাম করতে তাহলে আপনি কিভাবে এখন থেকে ইনকাম করবেন? এই সমস্যারও সমাধান রয়েছে- আপনি যখন নিজের জন্য যেকোনো প্রোডাক্টস অর্ডার করবেন তখন আপনার আগের পুরাতন adress এ order করবেন না, add Customar বাটনে ক্লিক করে নতুন একটি নাম এবং ফোন নম্বর দিয়ে seme adress লিখে Online paytment বা Cash on delivery মোড order place করে দেবেন। যখন order delivery হয়ে যাবে আপনার Shopsy account এ ক্রেডিট হয়ে যাবে।

আপনার কমিশন কাউন্ট হয়েছে কি না দেখার জন্য shopsy app এর “Account” এ ক্লিক করবেন তার পরে একটি নতুন পেজ ওপেন হবে ওখানে অনেক option থাকবে তার মধ্যে প্রথমে “My Earning” অপসন থাকবে ওই অপশনে ক্লিক করবেন তাহলে আপনার সমস্ত ইনকাম show করবে। যে balance deposited এ show করবে ওই টাকা আপনি ডিরেক্ট ব্যাঙ্ক account এ transfer করতে পারবেন। যখন orderটির return policy শেষ হয়ে যাবে তখন Outstanding balance টা deposited balance show করবে।

আপনি যত বেশি পরিমানে order place করতে পারবেন আপনি ততোবেশি shopsy থেকে ইনকাম করতে পারবেন। তাই বেকার বসে না থেকে shopsy ব্যবহার করে আপনার হাত খরচের টাকা ইনকাম করুন।

নীচে ছবিতে Shopsy একটি ছোট payment proof দেওয়া হলো- যাতে আপনার Shopsy তে কাজ করার আগ্রহ জাগে।

Shopsy App Install Link: https://shopsy.app.link/8gyxJ4iTYkb

আশা করছি আপনি আপনার প্রতিটি ফ্লিপকার্ট এর order shopsy মাধ্যমে গিয়ে place করবেন। যদি shopsy সমন্ধে কোনো রূপ সমস্যা থাকে তাহলে comment করে জানাবেন। যদি এই আর্টিকেলটি ভালো লাগে তাহলে আপনার বন্ধু বান্ধবের, প্রিয়জনদের সঙ্গে শহরে করুন যাতে তারাও Shopsy ব্যবহার করে ইনকাম করতে পারে।

আপনি কোনো কোনো বিষয়ে আর্টিকেল পেতে চান comment করে যানাবেন , ধন্যবাদ।

1 thought on “Shopsy কী । Flipkart এর মাধ্যমে shopping করে ইনকাম করুন”

Leave a Comment